1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

‘চামচাগিরির সীমা থাকা উচিত’, কোহলির প্রশংসায় ক্ষুব্ধ ভারতীয় যুবক

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৬৪ পঠিত

স্পোর্টস ডেস্ক: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারতের ভরাডুবিতে 'হতাশ দেশটির ক্রিকেটভক্তরা।

তাদের মতে, ভারতীয় ক্রিকেট দলের পারফরম্যান্স হৃদয়ে সাড়া ফেলেনি। বিশেষকরে দলপতি বিরাট কোহলির পারফরম্যান্স দেখে অনেকেই 'হতাশায় ডুবেছেন। প্রথম ইনিংসে ৪৪ রানে আউট হওয়ার পর দ্বিতীয় ইনিংসে নিজের জাত চেনাবেন কোহলি, এমনটাই আশা ছিল ভারতীয়তের। কিন্তু দ্বিতীয় ইনিংসেও মাত্র ১৩ রান করে সেই কাইল জেমিসনের বলে আউট হন কোহলি।

বি'ষয়টি মেনে নিতে পারছে না ভারতীয় নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলিকে একহাত নিচ্ছেন দলের ভারতীয় ক্রিকেট ভক্তরা। কেউ কেউ তো কোহলি এবং তার অধিনায়কত্বের দিকেও আঙুল তুলেছেন।

তবে এ সময় সাবেক সতীর্থ পেসার ইরফান খানকে পাশে পেয়েছেন কোহলি। কোহলির বন্দনায় টুইট করেছেন তিনি।

বি'ষয়টি নজরে এনে আর দত্ত নামে এক ভারতীয় নেটিজেন লিখেছেন, ইরফান পাঠান কোনো কারণ ছাড়াই কোহলির প্রশংসা করছেন। কোহলির প্রশংসা করার জন্য বেতন পাচ্ছেন পাঠান? আরে ভাই চামচাগিরির একটা সীমা থাকা দরকার।

আর দত্তের এমন আ'ক্রমণাত্মক টুইটের জবাব দিয়েছেন ইরফান পাঠানও। পাঠান লিখলেন, সুতরাং আপনি কি চান না যে আমি বিশ্বের সেরা খেলোয়াড়ের প্রশংসা করি?

এর পর আর দত্ত পাল্টা টুইট করেন যে, তিনি কোহলির প্রশংসার করার মতো “ফ্যানবয়” নন তিনি। সেরা খেলোয়াড় হলেও তার ত্রুটি রয়েছে এবং এই বি'ষয়গু'লো নিয়ে সমালোচনা করা উচিত।

ইরফান পাঠান ও আর দত্তের এই টুইট-রিটুইট এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। কোহলির সমালোচনা করলেও অনেকে আর দত্তের ভাষাগত ব্যবহার মোটেই পছন্দ হয়নি তাদের।

আর দত্তের ব্যবহার করা চামচাগিরি শব্দটি অনুমোদন করেননি ভারতীয় ক্রিকেট ভক্তরা। ইরফানের পক্ষ নিয়ে কেউ কেউ লিখেছেন, সাবেক ইংলিশ অধিনায়ক নাসির হুসেইনও কোহলির প্রশংসা করেছেন। তিনিও কি তাহলে চামচাগিরি করেছেন?

তথ্যসূত্র: ক্রিক ট্র্যাকার

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!