1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বিশেষ করে ডিপিএলে খেলা ৭ জন ক্রিকেটারকে নিয়ে যা বললেন পাপন

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৬৯ পঠিত

ডিপিএলের চলতি বছর ২০২১ আসর শেষ হয়ে। এর মধ্যেই শুরু হয়েছে ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে আলোচনা। চলতি আসরে ব্যাট হাতে দুর্দান্ত খেলেছেন নুরুল হাসান সোহান, মুনিম শাহরিয়ার, মাহমুদুল হাসান জয় এবং মিজানুর রহমান মিজানরা।

এ দিকে বল হাতে উজ্জ্বল ছিলেন কা মর'ুল ইসলাম রাব্বি, শরিফুল ইসলাম ও মো হা'ম্ম'দ সাইফউদ্দিনরা।

ডিপিএলের রাব্বি-সোহানদের পারফরম্যান্সে মুগ্ধ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের স'ঙ্গে ম্যাচ চলাকালীন সময়ে পাপন জানিয়েছেন, বেশ কয়েকজন প্রতিভাবান ক্রিকেটার পেয়েছেন তাঁরা।

ব্রাদার্স ইউনিয়ন ডিপিএলের সুপার লিগে উঠতে না পারলেও ব্যাট হাতে দারুণ সময় পার করেছেন মিজানুর রহমান। দলটির হয়ে ১১ ম্যাচে করেছেন ৪১৮ রান। যেখানে একটি সেঞ্চুরিও রয়েছেন তাঁর। যা কিনা ডিপিএলের এবারের আসরের প্রথম সেঞ্চুরি।রেলিগেশন লিগ খেললেও ওল্ড ডিওএইচএসের হয়ে ১৩ ম্যাচে ৩৯২ রান।

শেখ জামাল ধানমন্ডিকে ক্লাবকে নেতৃত্ব দেয়া নুরুল হাসানও ১৫ ম্যাচে করেছেন ৩৮২ রান। আর চ্যাম্পিয়ন আবাহনীর হয়ে খেলা মুনিম করেছেন ১৪ ম্যাচে ৩৫৫ রান। ব্যাটসম্যানদের পারফরম্যান্স নিয়ে পাপন বলেন, ‘সবসময়ই আমা'র ঘরোয়া খেলা ভালো লাগে। এর আগে যে আ মর'া ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ করলাম।

ওইখানে স্থানীয় অনেক প্রতিভা দেখতে পেয়েছি, এখানেও আ মর'া পেয়েছি। তিনি আরও বলেন, ‘অনেকে ভালো খেলেছে তবে সর্বোচ্চ রানের দিক থেকে এই ম্যাচের আগ পর্যন্ত যদি আ মর'া দেখি ওইখানে মিজানুর, সোহান, মাহমুদুল হাসান, মুনিম শাহরিয়ার, ইমনও ভালো করেছে। আ মর'া অনেকগু'লো অ'পশন পেয়েছি।

জাতীয় দলে যারা নিয়মিত খেলে তাদের বাইরেও আ মর'া কিছু খেলোয়াড় দেখেছি যারা পাইপলাইনে আছে। জাতীয় দলের আশেপাশে না থাকলেও ডিপিএলে বল হাতে দারুণ সময় পার করেছেন রাব্বি। প্রাইম দোলেশ্বরের হয়ে ১৭ ম্যাচ খেলা রাব্বি নিয়েছেন ২৬টি উইকেট। সমান সংখ্যক ২৬ উইকেট নিয়ে যৌ'থভাবে সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় রয়েছেন সাইফউদ্দিন।

এদিকে তিনে থাকা শরিফুল নিয়েছেন ২২টি উইকেট। বোলারদের পারফরম্যান্স প্রস'ঙ্গে পাপন বলেন, ‘বোলিংয়ে অবশ্যই সাইফউদ্দিন, কা মর'ুল ইসলাম রাব্বি, শরিফুল এরা বোধহয় এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি। কিন্তু ভালো বোলারও পেয়েছি আ মর'া যাদের কিনা প্রতিভা আছে, ভালো করছে। সব মিলিয়ে এটা খুবই ভালো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!