1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

ব্রাজিলের মাটিতে কখনোই হারের স্বাদ পায়নি নেইমার

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৯০ পঠিত

বর্তমান সময়ে ব্রাজিলের সবথেকে আস্থার নাম নেইমা'র জুনিয়র। জাতীয় দলের আবির্ভাবের পর থেকে নানা সময়ে ইনজুরিতে কা'টালেও দলের হয়ে অ'পরিহার্য নাম নেইমা'র। নেইমা'র দলে থাকা মানেই ব্রাজিলের বাড়তি শক্তি।

ব্রাজিলের জার্সিতে ২০১০ সালের ১০ আগস্ট যুক্তরাষ্ট্রের বিপক্ষে অ'ভিষেক হয় নেইমা'রের। ২০১০ সালে অ'ভিষেকের পর থেকেই নিয়মিত জাদুময় পারফরম্যান্স উপহার দিচ্ছেন নেইমা'র জুনিয়র। ২০১০ থেকে ২০২১ এই ১১ বছরের ব্রাজিলের হয়ে ১০৮ ম্যাচ খেলেছেন নেইমা'র। আর গোল করেছেন ৬৮টি।

তবে মজার বা অবাক করা বি'ষয় হলো, ব্রাজিলের মাটিতে নেইমা'রের খেলা কোন ম্যাচে হারেনি ব্রাজিল। নেইমা'র তার ১০৮ ম্যাচের ৩৭টি ম্যাচ খেলেছেন নিজ দেশের মাটিতে। আর ৩৭ ম্যাচের কোনো ম্যাচেই হারেনি ব্রাজিল।

এই ম্যাচগু'লোতে ব্রাজিলের জয় ৩১টি এবং বাকি ৬ টি হয়েছে ড্র। বরাবরের মতো ব্রাজিলের মাঠেও নেইমা'রের পরিসংখ্যানটা দুর্দান্ত, ৩৭ ম্যাচে নেইমা'র জুনিয়র গোল করেছে ২৩ টি এবং এসিস্ট করেছেন ২৩ টি!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!