1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বাংলাদেশ দলের জন্য নতুন বিশ্বসেরা স্পিন বোলিং কোচ নিয়োগ দিল বিসিবি

  • সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৬৬ পঠিত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিন বোলিং কোচ হিসেবে সাবেক লঙ্কান স্পিনার র'ঙ্গনা হেরাথকে নিয়োগ দিয়েছে বিসিবি। এর আগে কোনো দলকে কোচিং করানোর অ'ভিজ্ঞতা না থাকলেও বিসিবি বেছে নিয়েছে তাকেই। সেই সাথে টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে দলে নেয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার অ্যাশওয়েল প্রিন্সকে।

এর আগে সাকিব-মিরাজদের বোলিং কোচ হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়োগ দিয়েছিল সাবেক কিউই স্পিনার ড্যানিয়েল ভেট্টোরিকে। প্রাথমিকভাবে মোটা অ 'ঙ্কের পারিশ্রমিকে ভেট্টোরিকে কোচ হিসেবে নিয়োগ দিলেও লাভের লাভ যে কিছুই হয়নি তা ছিল স্পষ্ট। দীর্ঘ সময় ছুটি নিয়ে থাকা কিংবা দলের সাথে কাজ করার ধরন নিয়েও যখন নানা প্রশ্ন।

ভেট্টোরির সাথে বোর্ডের চুক্তি নতুন করে নবায়ন করা হয়নি। ফলে শেষ পর্যন্ত ১০০ দিনের চুক্তি শেষ হওয়াতে তিনি আর যোগ দেননি বাংলাদেশ দলের সাথে। ভেট্টোরির বিদায়ের পর অবশ্য খুব বেশি সময় ধরে কোচহীন থাকছেন না সাকিবরা।

ইতোমধ্যে র'ঙ্গনা হেরাথের সাথে চুক্তি করেছে বিসিবি। প্রথমে হেরাথের বেতন নিয়ে কিছুটা ধোঁয়াশা থাকলেও শেষ পর্যন্ত তাকেই নিয়োগ দিলো বোর্ড। আসন্ন জিম্বাবুয়ে সিরিজ থেকেই দলের সাথে যোগ দিবেন হেরাথ এমনটা জানা গেছে।

অন্যদিকে টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ৪৪ বছর বয়সী অ্যাশওয়েল প্রিন্সকে। দক্ষিণ আফ্রিকার হয়ে ৬৬টি টেস্ট ম্যাচ খেলা প্রিন্সের রয়েছে ১১টি শতক ও সমান সংখ্যক অর্ধশতকও। লেভেল-৩ এর কোচিং লাইসেন্সধারী প্রিন্স অ'পবশ্য এবারই প্রথম কোচ হিসেবে আসছেন না। এর আগে দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের হয়ে কোচিং করানোর অ'ভিজ্ঞতা রয়েছে প্রিন্সের।

উল্লেখ্য, বাংলাদেশ দেলর ব্যাটিং কোচ হিসেবে ক্রেইগ ম্যাকমিলানকে দায়িত্ব দেয়া হলেও শেষ পর্যন্ত তিনি ব্যক্তিগত কারণ দেখিয়ে বিদায় নেন। এরপর জন লুইসকে সাময়িক সময়ের জন্য দায়িত্ব দিয়েছিল বিসিবি। লুইসের সাথে অবশ্য চুক্তির মেয়াদ শেষ হলে নতুন করে চুক্তি নবায়ন করেনি বোর্ড।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!