1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ

গোল মিস করায় হ”ত্যার হুমকি পাচ্ছেন মোরাতা

  • সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৮৫ পঠিত

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের এবারের আসলে ফেভারিট হয়েই এসেছে বিশ্বকাপজয়ী স্পেন। তবে গ্রুপ পর্বে ধুঁকতে ধুঁকতে শেষ ম্যাচে এসে নক আউট নিশ্চিত করে তারা। স্পেনের আ'ক্রমণভাগের অন্যতম খেলোয়াড় আলভারো মোরাতা গ্রুপ পর্বে বেশ কিছু দৃষ্টিকটু মিস করেছেন। যার ফলে এখন হ'ত্যার হু’মকি পাচ্ছেন তিনি।

এবারের ইউরোতে স্পেনের হয়ে একেবারেই নিষ্প্রভ মোরাতা। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সুইডেনের বিপক্ষে গোলশুন্য ড্র করেছিল স্পেন। সেখানে একের পর এক গোলের সুযোগ মিস করেছিলেন তিনি।

দ্বিতীয় ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে একমাত্র গোলটি মোরাতাই করেছেন। কিন্তু এই ম্যাচেও কয়েকবার সুযোগ মিস করেছিলেন এই ফরোয়ার্ড। গ্রুপের সর্বশেষ ম্যাচে তো মিস করেন পেনাল্টি!

একের পর এক সহজ গোলের সুযোগ নষ্ট করায় দর্শকদের কাছ থেকে রীতিমতো হ'ত্যার হু’মকি পাচ্ছেন মোরাতা। স্প্যানিশ এক রে'ডিওতে সেটিই আ'ক্ষেপ করে বলেছেন তিনি। তবে সমালোচনা করতে গিয়ে দর্শকদের সীমা ল'ঙ্ঘন না করতে অনুরোধ করেছেন এই জুভেন্টাস স্ট্রাইকার।

মোরাতা বলেন, আমি বুঝি গোল না করার জন্য আমাকে ট্রল করা হচ্ছে। আমি সেটা মেনেও নিয়েছি। আমি বুঝি আমা'র কাজের জন্য আমাকে সমালোচনা সহ্য করতে হবে। তবে সেটার নিশ্চয়ই সীমা থাকা দরকার।

তিনি আরো বলেন, আমা'র বাচ্চারা সেভিয়াতে খেলা দেখতে গিয়েছিল। তাদের গায়ে আমা'র নাম লেখা জার্সি ছিল। সেখানে আমা'র স্ত্রী এবং বাচ্চাদের রীতিমতো হু’মকির সম্মুখীন 'হতে হয়েছে।

সোমবার কো'পেনহেগেনে রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে স্পেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!