1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

সাইফউদ্দিন ঝলকে হ্যাটট্রিক শিরোপা জিতল আবাহনী

  • সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৭৯ পঠিত

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগের শেষ রাউন্ডের খেলায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৮ রানে হারিয়ে শিরোপা ধরে রাখল আবাহনী লিমিটেড। এই জয়ে ২৪ পয়েন্ট নিয়ে

শীর্ষস্থান নিশ্চিত করে এবারের আসর সম্পন্ন করল আবাহনী। ২২ পয়েন্ট নিয়ে রানার-আপ হয়েছে প্রাইম ব্যাংক।বিশাল জয়ে ডিপিএলের শ্রেষ্ঠত্ব অক্ষুণ্ণ রাখল আবাহনী

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সি'দ্ধান্ত নেন আবাহনীর অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ৩১ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গেলেও আবাহনীকে পথ দেখান নাজমুল হোসেন শান্ত ও মোসাদ্দেক হোসেন সৈকত।

চতুর্থ উইকে'টে ৭০ রানের পার্টনার'শিপ গড়ে বিপর্যয় প্রতিরোধ করেন তারা। ভালো ব্যাটিং সত্ত্বেও কেউই অবশ্য অর্ধশতকের দেখা পাননি। শান্ত ৪০ বলে ৪৫ রান ও মোসাদ্দেক ৩৯ বলে ৪০ রান করে সাজঘরে ফেরেন। অন্যান্যদের মধ্যে লিটন দাস ১৩ বলে ১৯, আফিফ হোসেন ধ্রুব ৭ বলে ১২ ও মো হা'ম্ম'দ সাইফউদ্দিন ১৩ বলে অ'পরাজিত ২১ রান করেন।

শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে আবাহনীর সংগ্রহ দাঁড়ায় ১৫০ রান। প্রাইম ব্যাংকের পক্ষে ২২ রানের খরচায় ২ উইকেট শিকার করেন রুবেল হোসেন। জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ১২ রানে ওপেনার রনি তালুকদারের উইকেট হারায় প্রাইম ব্যাংক। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকলে খেই হারিয়ে ফেলে দলটি।

আরেক ওপেনার রুবেল মিয়া এক প্রান্ত আগলে রেখে আপ্রাণ চেষ্টা চালিয়ে গেলেও ৪৩ বলে ৪১ রান করে তিনি বিদায় নিলে ম্যাচ থেকে ছিটকে পড়ে প্রাইম ব্যাংক। ১৯তম ওভারে মো হা'ম্ম'দ সাইফউদ্দিন পড়েছিলেন অলক কাপালির মা'রকুটে ব্যাটিংয়ের মুখে। ৩৬ রান খরচ করলেও তিনি একাই শিকার করেন নেন প্রাইম ব্যাংকের চারটি উইকেট।

এছাড়া দুটি উইকেট শিকার করেন মেহেদী হাসান রানা। শেষ ওভারে প্রাইম ব্যাংকের প্রয়োজন ছিল ১৬ রান। শহিদুল ইসলামের করা সেই ওভারে আসে ৭ রান। বৃথা যায় ২টি চার ও ৩টি ছক্কায় গড়া অলকের ১৭ বলে ৩৪ রানের ক্যামিও। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে প্রাইম ব্যাংকের সংগ্রহ দাঁড়ায় ১৪২ রান। এতে ৮ রানের জয়ে শিরোপা নিশ্চিত হয় আবাহনীর। ডিপিএলে এটি আবাহনীর টানা তৃতীয় শিরোপা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!