1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আমি ফু’টবল খেলা ছেড়ে দেব, তবুও রোজা ভাঙবো না: মে’সুত ওজিল –

  • সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১১৩ পঠিত

স’ম্প্র’তি ইউরোপা লিগের সেমিফাইনালে মে’সুত ওজিল দেখিয়েছিলেন অনন্য দৃ’ষ্টা’ন্ত। অ্যাতলেটিকো মা'দ্রিদের বিপক্ষে প্রথম লেগে কর্নারের প্র’স্তু’তি নিচ্ছিলেন আর্সেনাল তা’র’কা। ঠিক তখনই গ্যা’লা’রী থেকে এক টু’ক’রো রুটি ছুড়ে মা'রা হয় তার দিকে।

জা’র্মা’ন মিডফিল্ডারের কাণ্ডে অবাক হয়েছিল ফুটবল বিশ্ব। পায়ের সামনে থাকা রুটির টু’ক’রোটি হাতে তুলে নিয়ে চুমু খান। এর পর কপাল ছুঁয়ে পাশে স’রি’য়ে রাখেন।

গত মাসের ২৭ তারিখের ওই ম্যাচের ফ’লা’ফ’লকে পাশকাটিয়ে দ’র্শ’করা অবাক হয়েছেন ওজিলের ওই কাণ্ডে। যার রেশ এখনও কাটেনি।

২০১৪ সালের বিশ্বকাপ জয়ী তা’র’কার রুটি পাশে রাখার একটি ছবি দিয়ে কা’না’ডায় বসবাসরত জেরাড ই নামের টু’ই’টা’র ব্যবহারকারী একটি পোস্ট দেন। এতে প্রশ্ন করেন সেখানে কি হয়েছে।

হাদি করিম নামে অ'পর ব্যক্তি এই দৃশ্যের ব্যাখ্যা দিয়ে রি’টু’ই“ট করেন, ওজিল একজন মু’স’লি’ম। তার ধ'র্ম খাবারকে অ’প’চ’য়ের শিক্ষা দেয় না। আ’ল্লা’হকে স’ন্তু’ষ্ট করতেই তিনি রুটিতে চুমু দিয়েছেন এবং মাথায় ছুঁয়েছেন।

শাহিন নামের আরেক ব্যক্তি টু’ই’ট পোস্টে বলেন, অ্যাতলেটিকোর দ’র্শ’ক’রা ওজিলের সামনে রুটি ফেলেছিল। তিনি তা কপালে ছুঁয়ে পাশে রেখে দিলেন। ই’স’লা’মের সংস্কৃতিতে খাবারের অ’প’চ’য়ে কোনো সুযোগ নেই।

ইউরো কাপের গেলো মৌ’সু’মে তুলনামূলক কম ম্যাচে নেমেছিলেন ২৯ বছর বয়সী এই মিড ফি’ল্ডা’র। জা’র্মা’ন জাতীয় দলের কোচ জোয়াকিম লো পুরো সময় খে’লা’নোর জন্য কোচ তাকে রোজা রাখতে নি’ষে’ধ করেছিলো। জ’বা’বে ওজিলের জ’বা’ব ছিল, রোজা আমা'র জন্য ফ’র’জ, খেলা নয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!