1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

আর্জনেটিনা বনাম বলিভিয়াঃ শেষ ম্যাচে জয় পাবে যারা

  • সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২০৩ পঠিত

কো'পা আমেরিকায় গ্রুপ পর্বের শেষ ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হবে বলিভিয়ার। ২৯ জুন অ্যারেনা প্যান্টানাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর ৬:০০ টায় ম্যাচ টি অনুষ্ঠিত হবে।কো'পা আমেরিকা তে গ্রুপ পর্বের ৩ ম্যাচে আর্জেন্টিনা ২ জয় ও এক ড্র তে ৭ পয়েন্ট তুলে নিশ্চিত করেছে নিজেদের পরের রাউন্ড।

আর্জেন্টিনার পরের রাউন্ড নিশ্চিত হলেও নিশ্চিত হয় নি বলিভিয়ার। তাই শেষ ম্যাচ টি তাদের জন্য অনেক গু'রুত্বপূর্ণ।আর্জেন্টিনা এখন পর্যন্ত বলিভিয়ার মুখোমুখি হয়েছে মোট ৪০ বার। যেখানে ২৮ বারই শেষ হাসি হেসেছে আলবিসেলেস্তেরা। ড্র করেছে ৫ বার ও হেরেছে ৭ বার।

আর্জেন্টিনা তাদের ইতিহাসে সবচেয়ে বড় পরাজয় ৬-১ ব্যবধানে। এই ব্যবধানে তারা হেরেছে মোট ৩ বার, যার একবার ছিল এই বলিভিয়ার বিপক্ষে। লা পাজে ২০০৯ সালে ৬-১ এ হারে তারা। ফুটবল ইতিহাসে ভূপৃষ্ঠ থেকে সবচেয়ে উঁচু মাঠ এটাই। যেখানে ম্যাচের পর প্রায়ই খেলোয়াররা অসুস্থ হয়ে যায়।

তবে তাদের বিপক্ষে সবচেয়ে বড় পরাজয় ৬-১ ব্যবধানে হারলেও তাদের কে ৭-১ ব্যবধানে হারিয়েছে ২ বার ও ৭-০ ব্যবধানে হারিয়েছে ২ বার আর্জেন্টিনা।সাম্প্রতিক ফর্ম, দলের শক্তিমত্তা সব কিছুর বিচারে এগিয়ে রয়েছে আর্জেন্টিনাই। নিজেদের সব শেষ ১৬ ম্যাচে অ'পরাজিত রয়েছে স্কলানী বাহিনী।

৯ জয় ও ৭ টি ড্র। তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচে ফেবারিট হয়েই মাঠে নামবে আর্জেন্টিনা। তেমন গু'রুত্বপূর্ণ ম্যাচ না হওয়ায় পরের ম্যাচে একটু ইঞ্জুরড থাকা মেসিকে বিশ্রাম দিতে পারে কোচ। উরুগু'য়ের বিপক্ষে লক্ষণীয় ছিল মেসির সমস্যা টি।

বলিভিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
ফর্মেশন – ৪-৩-৩
গোল কিপার – ইমি মা'র্টিনেজ
ডিফেন্ডার – নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পাহেরেল্লা ও নিকোলাস টাগ্লিফিকো।

মিডফিল্ডার – রদ্রিগেজ, লিওনার্দো ড্যানিয়েল প্যারাডেস ও এঞ্জেল কোরেয়া।
স্ট্রাইকার – সার্জিও আগু'য়েরো, পাপু গোমেজ ও এঞ্জেল ডি মা'রিয়া।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!