1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
এইমাত্র পাওয়াঃ মেসিভক্তদের জন্য বিসাল দুঃসংবাদ বার্সালোনার জার্সিতে মাঠে নামা হচ্ছে না মেসির জিম্বাবুয়েকে টি২০ সিরিজ হারিয়ে দেখেনিন বাংলাদেশী ক্রিকেটাররা কে কত টাকার পুরস্কার পেল ১১৭ কোটি টাকার মার্সিডিজ হেলিকপ্টার কিনে তাক লাগালেন নেইমার হাড্ডাহাড্ডি ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে দুই ক্রিকেটারকে প্রশংসায় ভাসালেন মাহমুদুল্লাহ শামীম পাটোয়ারীর ঝড়ো ব্যাটিং এ নতুন বিশ্বসেরা রেকর্ড গড়ে জিম্বাবুয়েকে হারালো বাংলাদেশ মেসির পর আর্জেন্টিনার ভবিষ্যৎ বিশ্বসেরা খেলোয়ারের নাম জানালেন লিওনেল স্কালোনি লালকার্ড দেখে ১০ জনের দল নিয়ে জয় পেল না ব্রাজিল আইপিএলের জন্য বদলে গেল আইসিসির গুরুত্বপূর্ণ ম্যাচের ভেন্যু! ছিটকে গেলেন ফিঞ্চ, বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার অধিনায়ক যিনি কষ্টার্জিত জয় পেল আর্জেন্টিনা

বাংলাদেশ সফরে অবহেলা, শাস্তি পাচ্ছেন স্মিথ-ওয়ার্নার!

  • সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৮০ পঠিত

স্মিথ-ওয়ার্নারসহ সাত অস্ট্রেলিয়ান ক্রিকেটার আসন্ন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন। নিজ দেশের ক্রিকেটারদের এমন আচরণে ক্ষু’'দ্ধ অজি কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্ন। গত ১৬ জুন ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য ১৮ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

চূড়ান্ত দল ঘোষণার আগেই প্রাথমিক স্কোয়াডে থাকা দলের শীর্ষ সাত ক্রিকেটার নিজেদের নাম প্রত্যাহার করে নেন। ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করে নেওয়া সাত ক্রিকেটাররা হলেন- স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার, মা'র্কোস স্টয়নিস, জাই রিচার্ডসন ও কেন রিচার্ডসন।

নাম প্রত্যাহার করে নেয়ার কারণ হিসেবে স্মিথ কনুইয়ের ইঞ্জুরির কথা জানান। বাকিদের চোট সংক্রা'ন্ত কোন জটিলতা নেই। ভিন্ন ভিন্ন কারণ দেখিয়ে নাম প্রত্যাহার করেছেন তারা। তাইতো ধারণা করা হচ্ছে, সেপ্টেম্বর-অক্টোবরে স্থগিত আইপিএলের বাকি ম্যাচগু'লো খেলার জন্য ফিট থাকতে আগেভাগেই জাতীয় দল থেকে বিশ্রাম নিয়েছেন তারা।

এদিকে জাতীয় দলের ম্যাচ ফেলে আইপিএলে অংশগ্রহণের ঘটনায় ক্রিকেটারদের শাস্তির আওতায় আনা উচিত বলে মনে করছেন ওয়ার্ন। সাবেক এই অজি কিংবদন্তি লেগ স্পিনার বলেন, “যদি তারা অর্থ রোজগার করতে চায়, তাহলে সেটা চমৎকার। তারা অর্থ নিতে পারে।

কিন্তু আপনি যদি দেশের জন্য ক্রিকেট খেলতে চান এবং দেশের খেলা ফেলে আইপিএলকে প্রাধান্য দেন, তবে এটার জন্য আপনার শাস্তি হওয়া উচিৎ।” এছাড়া ভবি'ষ্যতে জাতীয় দলে খেলার সুযোগ হারানোর ব্যাপারেও ঐ সাত ক্রিকেটারকে সতর্ক করেন তিনি। “টাকার জন্য জন্য আইপিএল বেছে নিলে কিছু বলার নেই।

কিন্তু অল্প কিছু টেস্ট ম্যাচ খেলতে অ'পেক্ষা করতে 'হতে পারে। অল্প কিছু ম্যাচে বাজে খেললেই আপনাকে বসিয়ে রাখা হবে। কারণ আপনি যত ভালো ক্রিকেটারই হন না কেন, এখানে সবসময় এমন খেলোয়াড় আছেন যারা আপনার জায়গা পূরণ করতে সা মর'্থ্য রাখেন।” যোগ করেন ওয়ার্ন।

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক ট্রেভর হন্স টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ক্রিকেটারদের সাম্প্রতিক পারফরম্যান্সকে মূল্যায়নের করা হবে বলে জানিয়েছেন। সেক্ষেত্রে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের অজি স্কোয়াড থেকে একাধিক বড় নাম বাদ পড়ার শঙ্কা থাকছেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!