1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ

মেসির ভক্তদের আটা বিতরণ

  • সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১০৪ পঠিত

সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- এ নিয়ে কোনো সন্দে'হ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাব'েন অ মর'ত্বের স্বাদ। নতুন খবর হচ্ছে, আজ ২৪ জুন এই ফুটবল জাদুকরের জন্ম'দিন।

করো'নার কারণে দিনটি হয়তো ঘটা করে এখনো পালন করেননি বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড। করো'নাভাইরাসের এই সময়ে হই-হুল্লোড় আর করবেনই বা কীভাবে। তবে তার প্রতি কোটি ভক্তের ভালোবাসার বহিঃপ্রকাশ তো আর আট'কে রাখা যায় না।

মেসির থেকে কয়ক হাজার দূরে থেকেও চুয়াডা'ঙ্গার দামুরহুদায় মেসির জন্ম'দিন পালন করেছে তার কয়েকজন ভক্ত। লিওনেল মেসির ৩৪তম জন্ম'দিন উপলক্ষে তার এই ভক্তরা ৪০ কেজি আট'া বিতরণ করেছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজে'লার দাসপাড়া যুবসমাজের আয়োজনে করো'নাকালীন কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে এই আট'া বিতরণ করা হয়।

দাসপাড়া যুব সমাজের উদ্যোগে আট'া বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেম্বরপ্রার্থী নওশাদ আলী প্রধান। এ সময় আরো উপস্থিত ছিলেন, জয়ন্ত, স্পন, অনিল, মিঠুন, শুভ, রিপন, দীপু, তন্ময়, বাপ্পি, রিদয়, বিপ্লব, মতে, সুবাস, ইমন, সজীব, সুবাস, আনন্দ, মিলন, কাত্তিক, রনজু প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!