1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন

বাংলাদেশকে রীতিমত অপমান করলো আইসিসি

  • সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ১০৫ পঠিত

ম হা'মা'রী করো'নার কারণে আন্তর্জাতিক সিরিজগু'লোতে স্বাগতিক আম্পায়ারদের ম্যাচ পরিচালনার দায়িত্ব দেওয়ার নিয়ম তৈরি করছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। কিন্তু এতে বিপাকে পড়ে গিয়েছে বাংলাদেশ। নিয়ম ভেঙে তাই বিদেশি আম্পায়ার পাঠাচ্ছে আইসিসি।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে বাংলাদেশ সিরিজ পরিচালনা করতে বাংলাদেশি আম্পায়ারদের পাচ্ছে না আইসিসি। কারণ বাংলাদেশের আম্পায়াররা আইসিসির এলিট প্যানেলে নেই তাতে বাধ্য হয়ে তিন বিদেশি ক্রিকেটারকে পাঠাচ্ছে ক্রিকে'টের সর্বোচ্চ সংস্থা। দুই ম্যাচ টেস্ট সিরিজ পরিচালনার জন্য ৩ জন আম্পায়ারকে পাঠাবে আইসিসি।

তারা হলেন- রিচার্ড ক্যাটেলবরো, হে'নরি চার্লস এলিসন ও কলিন স্টুয়ার্ট টেনান্ট। সেই সাথে তাদের সাথে এক বাংলাদেশি আম্পায়ারের অ'ভিষেকও ঘটতে পারে দুই ম্যাচের এই টেস্ট সিরিজে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) একজন কর্মকর্তা ক্রিকেট বি'ষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে বলেন,

আমা'দের কাছে আইসিসির এলিট আম্পায়ার নেই বা কোন ইমা'র্জিং আম্পায়ারও নেই। তাই আইসিসি সি'দ্ধান্ত নিয়েছে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য আইসিসির একজন এলিট আম্পায়ারকে দায়িত্ব দিবে। তাদের সাথে একজন স্থানীয় আম্পায়ারের টেস্ট ম্যাচ পরিচালনার অ'ভিষেক 'হতে পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!