1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

এইবারের আইপিএলে শাহরুখ খানের দলে ডাক পাচ্ছে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার

  • সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৩৬ পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলের ১৪ তম আসরের নিলামের আগে দলগু'লো নিয়ম মেনে জমা দিচ্ছে তাদের ধরে রাখা ও ছেড়ে দেয়া ক্রিকেটারের তালিকা। নিলামের আগে রিটেইন করানো ছাড়া বাকিদের সাধারণৎ উন্মুক্ত করে দেয় ফ্র্যাঞ্চাইজিগু'লো। সেই কার্যক্রমের অংশ হিসেবে কলকাতা থেকে ছেড়ে দেয়া হচ্ছে দুইজন ক্রিকেটারকে।

বলিউড কিং শাহরুখ খানের দল থেকে বাদ দেয়া হচ্ছে দলটির সাবেক অধিনায়ক দীনেশ কার্তিক এবং কুলদীপ যাদবের নাম। আগামী নিলামের জন্য তাদেরকে উন্মুক্ত করে দেয়া হবে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।

কলকাতা নাইট রাইডার্সের একটি সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে উইকেটরক্ষক হিসবে টম বেন্টনকে দলে নেয়ার পরই কার্তিককে ছেঁটে ফেলার পরিকল্পনা করছে নাইটরা।

ওই সূত্রটির ভাষ্য, ‘’ইতোমধ্যে কলকাতা দলে আছে টম বেন্টন। সেই স'ঙ্গে উইকেটরক্ষ হিসেবে রয়েছে তরুণ প্রতিভাবান নিখিল নাইক। তাদের নিয়েই পরিকল্পনা দলের এবং অন্যদের বাদ দেয়ার পরিকল্পনা চলছে।‘’

কলকাতা শিবির ছাড়তে পারেন কার্তিক এমন গু'ঞ্জন অবশ্য শোনা যাচ্ছিল বেশ আগে থেকেই। আইপিএলের অন্যতম সফল দল হিসেবে পরিচিত কলকাতা নাইট রাইডার্সের হয়ে গত আসরে মাঝপথে অধিনায়কত্ব থেকেও সরিয়ে দেয়া হয়েছি কার্তিককে। অধিনায়কের পদ থেকে সরে যাওয়ার পাশাপাশি গত আসরে ১৪ ম্যাচে মাঠে নেমে কার্তিক রান করেছেন মাত্র ১৬৯। ফলে ফর্ম পড়তির দিকে থাকার কারনেই তাঁর উপর আর ভরসা করছে না নাইট ফ্র্যাঞ্চাইজি।

অন্যদিকে আইপিএলের ত্রয়োদশ আসরে বাংলাদেশ দল থেকে সুযোগ পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। তবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ হবে এমন কারনেই তাকে অনাপত্তি পত্র দেয়নি বোর্ড। আগামী আসরে কলকাতার দরজা মুস্তাফিজের জন্য খোলা থকতে পারে বলে ধারনা করছেন ক্রিকেটভক্তরা।

এছাড়া সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছে লিটন কুমা'র দাস। সদ্য সমাপ্ত ব'ঙ্গবন্ধু টি-২০ কাপে ব্যাট হাতে ছিলেন সর্বোচ্চ রান সংগ্রাহক। তাই আগামী আইপিএল আসরে কলকাতা লিটনকে দলে ভেড়ালে হয়ত তাদের শক্তি কিছুটা হলেও বাড়তে পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!