1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’

৪৫০ কোটি টাকার ফুটবলারকে কোনো রকম খরচ ছড়াই দলে ভেড়ালো বার্সেলোনা

  • সময় রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৪২ পঠিত

চলছে কো'পা আমেরিকা ও ইউরো কাপ। এরই মধ্যে ছড়ি ঘোরালেন বার্সেলোনা দলে ভেড়ালেন বিনামূল্যে ৪৫০ কোটি টাকার খেলোয়াড়কে। ফুটবল বিশ্বের নজর এখন ইউরো কাপ আর কো'পা আমেরিকায়। এর মাঝেই নিজেদের দল গোছানোর কাজ শেষ করে রাখছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা।

আগামী দুই মৌসুমের জন্য তারা দলে ভিড়িয়েছে নেদারল্যান্ডসের তারকা ফরোয়ার্ড মেমফিস ডিপাইকে। বর্তমানে নেদারল্যান্ডস জাতীয় দলের হয়ে ইউরো খেলায় ব্যস্ত ডিপাই। এর মধ্যেই বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হলো তাকে দলে ভেড়ানোর ব্যাপারে। তবে এখনই দুই পক্ষের মধ্যে চুক্তি সাক্ষরিত হচ্ছে না।

আগামী ৩০ জুন পর্যন্ত ফ্রেঞ্চ ক্লাব অলিম্পিক লিয়নের খেলোয়াড় ডিপাই। সেদিনই ক্লাবটির স'ঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে তার। এরপর ১ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার খেলোয়াড় হয়ে যাব'েন তিনি। বিনা ট্রান্সফার ফি-তেই বার্সেলোনায় যোগ দিচ্ছেন ২৭ বছর বয়সী এ তারকা।

তার স'ঙ্গে আপাতত ২ বছরের চুক্তি করবে বার্সেলোনা। যার মেয়াদ শেষ হবে ২০২২-২৩ মৌসুম শেষে। এরপর দুই পক্ষের সম্মতির ভিত্তিতে বাড়তে পারে চুক্তির মেয়াদ। চলতি দলবদলের উইন্ডোতে এ নিয়ে তিন খেলোয়াড়কে ফ্রি-তেই পেলো বার্সেলোনা। এর আগে ম্যানচেস্টার সিটি থেকে আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগু'য়েরো ও স্প্যানিশ ডিফেন্ডার এরিক গার্সিয়াকে দলে নিয়েছে তারা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!