1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

বাংলাদেশ সময়ে কলম্বিয়ার বিপক্ষে যখন মাঠে নামছে ব্রাজিল

  • সময় রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৬০ পঠিত

এবারের কো'পা আমেরিকায় টানা দুই ম্যাচে জেতা ব্রাজিল নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামতে যাচ্ছে কলম্বিয়ার বিপক্ষে। এবারের আসরে অন্যতম শিরোপার দাবিদার দলটির প্রথম দুই ম্যাচের ছন্দ ধরে রাখার চ্যালেঞ্জ আসছে তৃতীয় ম্যাচেও।

টুর্নামেন্টে ব্রাজিল নিজেদের প্রথম ম্যাচে ভেনিজুয়েলার বিপক্ষে ম্যাচে জিতেছে ৩-০ গোলে। এই ম্যাচে দুর্দান্ত আ'ক্রমণ ভাগ নিয়ে ভেনিজুয়েলাকে বড় ব্যবধানে হারের পর দ্বিতীয় ম্যাচে যেন আরও অ'প্রতিরু'দ্ধ হয়ে ওঠে নেইমা'রের দল।

নিজদের দ্বিতীয় ম্যাচে পেরুর বিপক্ষে ম্যাচে যেন ছন্দ আরও তীব্র আকার ধারণ করে ব্রাজিলিয়ানদের পায়ে। আগের ম্যাচের চেয়ে এই ম্যাচে তারা আরও একবার বেশি অর্থাৎ চারবার পেরুর জালে বল জড়ায়। যেখানে তাদের জয় হয় ৪-০ গোলে।

এছাড়া আগের দুই ম্যাচে ব্রাজিলের অন্যতম বড় অ'প্রাপ্তি হলো রক্ষণভাগ। কেননা তাদের রক্ষণভাগ ভেদ করে এখন পর্যন্ত এই আসরে কোন গোল দিতে পারেনি প্রতিপক্ষ দল। সেই রক্ষণ তাই কলম্বিয়ার বিপক্ষে ম্যাচেও ধরে রাখতে চাইবে তারা।

তবে হিসেব নিকেশ ছাপিয়ে এবার নেইমা'রের দলের সামনে প্রতিপক্ষ কলম্বিয়া। অন্যান্য দল থেকে ব্রাজিলের কাছে কিছুটা দুর্বল প্রতিপক্ষই মনে 'হতে পারে কলম্বিয়াকে। কেননা কো'পার ইতিহাসে ব্রাজিল ও কলম্বিয়া মুখোমুখি হয়েছে সর্বমোট ৩২ ম্যাচে।

এই ৩২ ম্যাচে ব্রাজিল জয়ের দেখা পেয়েছে ১৯ বার। বাকি ১০ বার দুই দলের মধ্যকার ম্যাচ ড্র হলেও কলম্বিয়া জয়ের দেখা পেয়েছে মাত্র ৩ ম্যাচে। ফলে দুর্দান্ত ফর্মে থাকা ব্রাজিলকে রুখে দেয়া যে কিছুটা কষ্টসাধ্য হবে কলম্বিয়ার জন্য সেটা কিছুটা আঁচ করতে পারছেন দুই দলের ভক্তরা।

এক নজরে দেখে নেয়া যাক কলম্বিয়ার বিপক্ষে কেমন 'হতে পারে ব্রাজিলের একাদশ

এ্যালিসন বেকার, দানিলো, মিলিতাও, মা'র্কুইনহোস, সান্দ্রো, ফাবিনহো, ফ্রে'ড, এভারটন, গ্ যাব'্রিয়েল জেসুস, নেইমা'র ও বারবোসা।

‘এ’ গ্রুপে থাকা দুই দলের মধ্যকার এই লড়াই অনুষ্ঠিত হবে আগামী ২৪ জুন বাংলাদেশ সময় সকাল ৬টায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!