1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’

৪২ বছর বয়সী তাহিরের জাদুতে সবচেয়ে বড় জয়ের ইতিহাস !

  • সময় বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ১১১ পঠিত

পাকিস্তান সুপার লিগের ইতিহাসে সবচেয়ে বড় জয়ে রেকর্ড গড়েছে মুলতান সুলতানস। বুধবার টুর্নামেন্টের ২৫তম ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে ১১০ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে তারা। এই হারে কোয়ালিফাইয়ের স্বপ্ন শেষ হয়ে গেল সরফরাজ আহমেদের দলের।

আবু ধাবিতে এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকে'টে ১৮৩ রান সংগ্রহ করে মুলতান সুলতানস। দলটির হয়ে সর্বোচ্চ ৭৩(৪২) রান করেন শান মাসুদ। এছাড়াও ২৪ বলে ৪৭ রান করেন জনসন চার্লস।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে সফরাজরা। ৪২ বছর বয়সী ই মর'ান তাহির আর তরুন ই মর'ান খান-মুজুরাবানিদের বোলিংতোপে মাত্র ৭৩ রানে অলআউট হয় কোয়েটা। সর্বোচ্চ ১৮ রান করেন জ্যাক ওয়েল্ডচরমুথ।

কোয়েটার এই রান পিএসএলের ইতিহাসে দ্বিতীয় সর্বনিম্ন রান। এই রেকর্ডে প্রথম নামটাও তাদেরই। ৫৯ রানে পেশাওয়ারের বিপক্ষে এর আগে অলআউট হয়েছিল তারা। তৃতীয় রেকর্ডিও ৭৮ রানে অলআউট হয়ে দখল করে নিয়েছে সরফরাজরা।

এদিকে কোয়েটার ল'জ্জার রেকর্ডের দিনে সবচেয়ে বড় জয়ের রেকর্ড গড়েছে মুলতান সুলতান। পিএসএলে এর আগে রানের দিক থেকে সবচেয়ে বড় জয়ের রেকর্ডটি ছিল ইসলামাবাদ ইউনাইটেডের। ২০২০ এর পিএসএলে কালান্দার্সের বিপক্ষে ৭১ রানে জিতেছিল তারা। যা ছিল এতোদিন সবচেয়ে বেশি রানে জয়ের রেকর্ড।

সংক্ষি'প্ত স্কোরঃ মুলতান সুলতানস ১৮৩/৫(২০) মাসুদ ৭৩, চার্লস ৪৭ খুররম ২/২৬, হাসান খান ১/১৬
কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ৭৩/১০(১২.১) জ্যাক ১৯, সরফরাজ ১৩ তাহির ৩/৭, ই মর'ান ২/১৩, মুজুরাবানি ১/৮ ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!