1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল দেশের হয়ে খেলা নাসুম নিজ জেলায় আজীবন নিষিদ্ধ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টানা ২য় জয়কে অঘটন বলল ‘আনন্দবাজার পত্রিকা’ আইপিএলেও এমন বোলিং করে না মুস্তাফিজ- হেনরিকস

আত্মঘা’তী গোলে ফ্রান্সের কাছে হেলে গেল জার্মানি

  • সময় বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১১৩ পঠিত

জার্মানিকে হারিয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে শুভসূচনা করল ফ্রান্স। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল জার্মানি ও ফ্রান্স। তবে আ’ত্মঘা’তী গোলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে জার্মানিকে। মিউনিখের আলিয়াঞ্জ অ্যারেনায় ম'ঙ্গলবার (১৫ জুন) রাতে ‘এফ’ গ্রুপের ম্যাচে ১-০ জিতেছে গতবারের রানার্সআপরা। ইউরোয় এই প্রথম নিজেদের প্রথম ম্যাচে হারল জার্মানি।

আলিয়াঞ্জ এরেনায় ‘এফ’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় দুদল। তবে ম্যাচের ২oতম মিনিটে ম্যাট হু’মেলসের আ'ত্মঘা'তী গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকেরা। পল পগবার দারুণ ক্রস ডি-বক্সে পেয়ে গোলমুখে কিলিয়ান এমবাপের উদ্দেশে বল বাড়ান লুকা এরনঁদেজ। বিপদমুক্ত করতে ক্রসবারের ওপর দিয়ে বল পাঠানোর চেষ্টা করেন ডিফেন্ডার হু’মেলস কিন্তু বল চলে যায় জালে।

তবে ইলকাই গিনদোয়ান ৩৭তম মিনিটে সমতা টানার সুযোগ পেয়েছিলেন। কিন্তু সের্গে জিনাব্রির পাস দারুণ পজিশনে পেয়ে ১২ গজ দূর থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন এই মিডফিল্ডার। বিরতির পর দুই দলই সুযোগ নষ্ট করে। ৫১তম মিনিটে আদ্রিওঁ রাবিওর শট পোস্টের বাইরের দিকে লাগে। দুই মিনিট পর জিনাব্রির জোরালো শট ক্রসবার ঘেঁষে বাইরে যায়।

এমবাপে ৬৬তম মিনিটে বাঁকানো শটে জালে বল পাঠিয়েছিলেন কিন্তু বল রিসিভ করার মুহূর্তে অফসাইডে ছিলেন তিনি। শেষ দিকে চাপ বাড়ায় জার্মানি। কিন্তু কোনো গোলের দেখা পায়নি। নিজেদের পরের ম্যাচে আগামী শনিবার হা'ঙ্গেরির বিপক্ষে খেলবে ফ্রান্স। একই দিনে পর্তুগালের মুখোমুখি হবে জার্মানি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!