1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

৫ ব্যাটসম্যান ৫ অলরাউন্ডার ও ১ বোলার নিয়ে উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী দল ঘোষণা

  • সময় মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১২০ পঠিত

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং দু’টি টেস্ট ম্যাচ খেলতে বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে ম্যাচ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হওয়ার কথা ছিল দিবা রাত্রির।

তবে শীতের কারণে সেই সময় সূচি এগিয়ে নিয়েছে বিসিবি। ওয়ানডে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দুপুর ১:৩০ মিনিটে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে সকাল সাড়ে ১১টায়। অর্থাৎ প্রতিটি ম্যাচই অনেকটা ডে-ম্যাচের মতো হবে।

যদিও সময় এগিয়ে আনার কারণ হিসেবে বিসিবি শিশিরের বি'ষয়টি সামনে আনেনি। রবিবার এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘অনেকগু'লো বি'ষয় এখানে বিবেচনা করা হয়েছে। ব্রডকাস্ট টিম ম্যানেজমেন্ট, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড সবার সাথে আলোচনা করেই এই সি'দ্ধান্ত চূড়ান্ত হয়েছে। তাই ম্যাচের সূচিটা সেভাবেই করা হয়েছে।

সূচি অনুযায়ী আগামী ২০ জানুয়ারি সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে। এরপর ২২ ও ২৫ জানুয়ারি সিরিজের বাকি দুই ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। এরপর ৩ ফেব্রুয়ারি শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ১১ ফেব্রুয়ারি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য স্কোয়াডঃ তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মা হা'মুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মেসাদেক হোসেন সৈকত/আফিফ হোসেন, তাইজুল ইসলাম, সাইফুদ্দিন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!