1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
যে ১টি কারণে আজীবন নিষিদ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার সাথে জয়ের নায়ক নাসুম আহমেদ তৃতীয় ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন, দেখেনিন কপাল পুড়ছে যার মুশফিককে খেলতে না দেয়ায় নিজেদের দেশকেই ধুয়ে দিচ্ছে অজি মিডিয়া! বিশ্বকাপে কবে মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান? জানা গেল সূচি অজি ক্রিকেটারের জরিপ, ৯০% লোক দেখতে চান বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ বাংলাদেশকে হারানোর ‘গোপন ফর্মুলা’ জানালেন সাবেক অধিনায়ক রিকি পন্টিং – মুস্তাফিজকে আশ্চর্যজনক আবিষ্কার বলল অস্ট্রেলিয়ান স্পিনার বাংলাদেশ আমাদের চেয়ে একটু বেশি স্মার্ট -ঃ অজি সহ অধিনায়ক টানা দুই ম্যাচ হেরেও যার প্রশংসা করলেন ম্যাথু ওয়েড একমাত্র দল হিসেবে যে রেকর্ডের মালিক এখন ব্রাজিল

দূর্দান্ত ফ্রি কিকে গোল করেও চিলির সাথে ম্যাচ ড্র করে যাকে দোষালেন মেসি

  • সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ২৩৮ পঠিত

২০২০ কো'পা আমেরিকার শুরুটা ভালো হলো না আর্জেন্টিনার। আজকে চিলির বিপক্ষে ১-০ গোলে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়তে বাধ্য হয় তারা।তবে এই ম্যাচের আর্জেন্টিনার সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি জানিয়েছেন যে, টুর্নামেন্টে জয় দিয়ে শুরু করতে চেয়েছিল তারা। কিন্তু পেনাল্টি ম্যাচের ভাগ্য পাল্টে দেয়।

নিজেদের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আর্জেন্টিনা। এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত তারা ড্র করেছে ১-১ গোলে। এ নিয়ে শেষ ৩ ম্যাচেই ড্র করেছে আলবিসেলেস্তেরা। বিশ্বকাপ বাছাইয়ের পর এখন কো'পার শুরুটাও তেমন ভালো হলো না তাদের।

ম্যাচে আর্জেন্টিনার হয়ে একমাত্র গোল টি করে মেসি, এই ম্যাচে ফ্রিকিক 'হতে গোল করার মধ্যে অবসর না নেয়া ফুটবলারদের মধ্যে এখন সবচেয়ে বেশি ফ্রিকিক গোল মেসির (৫৭)। আর্জেন্টিনা ড্র করলেও গতকাল তারা ভাগ্যবান ছিল কারন ইমি মা'র্টিনেজ বাঁচিয়েছে একটি পেনাল্টি গোল। অবশ্য কিছু সহজ সুযোগও মিস করেছে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা ড্র করলেও নিজেকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন লিওনেল মেসি। চিলির বিপক্ষে ফ্রিকিক থেকে গোল করে নিজেকে ফ্রিকিক জগতের রাজার আসনে নিয়ে গেছেন মেসি।

মেসি বলেন,

“এটা ছিল কঠিন ম্যাচ। আ মর'া জয় দিয়ে শুরু করতে চেয়েছিলাম। কিন্তু পেনাল্টি সবকিছু পাল্টে দেয়। এখন আমা'দের সামনে উরুগু'য়ে এবং এই ম্যাচটিও কঠিন 'হতে যাচ্ছে। আমা'দের এখন তাই পরের ম্যাচ নিয়ে ভাবতে হবে।”

মেসি আরো যোগ করেন,

“আমা'দের যথেষ্ঠ সুযোগ এসেছিল কিন্তু আ মর'া সেটা কাজে লাগাতে পারি নি, প্লেয়িং ফিল্ড ও আমা'দের সহায়ক ছিল নাহ , আ মর'া বলের কন্ট্রোল হারিয়েছি এবং খুব দ্রুত খেলতে হয়েছিল। তবে পেনাল্টি টাই ম্যাচের মোড় ঘুড়িয়ে দিয়েছে যা আ মর'া আর ব্যাকাপ দিতে পারিনি।”

সংগ্রহীত

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!