1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

এই ধরণের ক্রিকেটার কি দরকার আছে? জানতে চান লিসা স্থালেকার

  • সময় রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৪৪ পঠিত

মাঠে মেজাজ হারিয়ে ফেলা তার জন্য নতুন কিছু নয়। তবে এবার যেন একটু বেশিই করে ফেলেছেন। চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে খেলতে নেমে মো হা'মেডান অধিনায়ক সাকিব আল হাসান যে কাণ্ড ঘটালেন, তাতে 'হতবাক ক্রিকেটপ্রেমীরা। আম্পায়ার আউট না দেয়ায় প্রতিক্রিয়া দেখাতে গিয়ে লাথি মেরে স্ট্যাম্প ভেঙে ফেলেন সাকিব। এরপর বৃষ্টিতে খেলা বন্ধ হলে ফের মেজাজ হারান। দৌড়ে এসে তিন স্ট্যাম্প তুলে আছাড় মা'রেন। সাকিবের মতো এতবড় সুপারস্টার যখন এমন আচরণ করেন, সেটা তো অবাক করেই। এই ঘটনা নিয়ে এখন সরগরম দেশের ক্রিকেটা'ঙ্গন। অবশেষে সাকিব তার ভুলটা বুঝতে পেরেছেন।

স্টাম্পে লাথি দেওয়া, স্টাম্প তুলে আছাড় মা'রা, আম্পায়ারের স'ঙ্গে উত্তপ্ত বাগ-বিতন্ডার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যা নজরে এসেছে বর্তমান, সাবেক অনেক ক্রিকেটারের। গেলবছর আইসিসির হল অফ ফেমে জায়গা পাওয়া সাবেক অজি নারী ক্রিকেটার লিসা স্থালেকার তো এই ভিডিও দেখে 'হতাশ। সাকিবের মত ক্রিকেটার ক্রিকেট খেলাতে দরকার আছে কিনা সে প্রশ্নও ছুঁড়ে দেন তিনি।

সাকিবের ঘটনার ভিডিও টুইট করে স্থালেকার লেখেন, ‘আমি আশা করব তরুণ ক্রিকেটাররা, বিশেষ করে বাংলাদেশের তরুণ ক্রিকেটাররা এই ভ'য়ানক উদাহরণ অনুসরণ করবে না। প্রথমে সবধরণের ক্রিকেট থেকে নিষে'ধাজ্ঞা (২ বছরের জন্য, ১ বছর স্থগিত), এখন এই ত্রুটিপূর্ণ আচরণ। আমা'দের খেলাতে কি এই ধরণের ক্রিকেটার দরকার আছে? সবার মতামত আশা করছি।’

২০০১ থেকে ২০১৩ সাল পর্যন্ত অস্ট্রেলিয়া নারী দলের পক্ষে ৮ টেস্ট, ১২৫ ওয়ানডে ও ৫৪ টি টি-টোয়েন্টি খেলেন লিসা স্থালেকার। রান করেন যথাক্রমে ৪১৬, ২২৭৮ ও ৭৬৯। বল হাতে তিন ফরম্যাটে তার উইকেট যথাক্রমে ২৩, ১৪৬ ও ৬০।

নারীদের ক্রিকে'টে ওয়ানডে ফরম্যাটে ১০০০ রান ও ১০০ উইকে'টের ডাবল গড়া প্রথম কোন অলরাউন্ডার লিসা স্থালেকার। অস্ট্রেলিয়ার হয়ে জিতেছেন ২ টি বিশ্বকাপ ও ২ টি টি-টোয়েন্টি বিশ্বকাপ।এছাড়া আরও কিছু ক্রিকেটার সাকিবের আচরণে 'হতাশ হয়ে টুইট করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!