1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

আজীবনের জন্য নিষিদ্ধ হতে পারেন সাকিব!

  • সময় শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৩৮ পঠিত

একই ম্যাচে সাকিব আল হাসানের দুই কাণ্ডে নতুন বিতর্ক জন্ম নিয়েছে। প্রথমত, তিনি লাথি মেরে স্টাম্প ভেঙেছেন। এরপরই স্টাম্প তুলে আছাড়ও মা'রেন মো হা'মেডান অধিনায়ক!শুক্রবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুই চির প্রতিদ্বন্দ্বী মো হা'মেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে এই ঘটনা ঘটেছে।

কয়দিন আগেই সাকিব আল হাসাআন এক সাক্ষাতকারে বলেছিলেন, জাতীয় দলের ক্রিকেটারদের খুব কাছের মানুষটি হলেন খালেদ মাহমুদ সুজন। তিনিই ক্রিকেটারদের সবকিছু দেখভাল করেন। তবে আজ শুক্রবার আবাহনী-মো হা'মেডান ম্যাচে সাকিব আল হাসান ঝগড়ায় জড়িয়ে পড়েন আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের স'ঙ্গেও।

সেইসময় দুই দলের ক্রিকেটার এবং স্টাফরা এই দুজনকে আলাদা করে যার যার টেন্টে নিয়ে যান। আবাহনী লিমিটেড ও মো হা'মেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচ মানেই উত্তেজনার পারদ পৌঁছে যাওয়া তু'ঙ্গে। খেলোয়াড় থেকে শুরু করে দর্শক—সবার মধ্যেই তীব্র উত্তেজনা দেখা যায়।

বি'ষয়টি বলা যাক, পঞ্চম ওভারের শেষ বলটা দারুণভাবে ভেতরে ঢুকিয়েছিলেন সাকিব আল হাসান। ব্যাটসম্যান মুশফিকুর রহিম হন পরাস্ত। এলবিডাব্লিউর জোরালো আবেদনে আম্পায়ার সাড়া দেননি। এরপর এক মুহূর্ত অ'পেক্ষা না করে 'ক্ষেপে গিয়ে লাথি মেরেই স্টাম্প ভেঙে ফেলেন সাকিব।

পরের ওভার শেষে ফের স্টাম্প তুলে আছাড়ও মা'রেন তিনি! এই ম্যাচে আগে ব্যাটিং পেয়ে ১৪৫ রান করে মো হা'মেডান। জবাব দিতে নেমে ব্যাট করতে গিয়ে শুভাগত হোমের আঘা'তে ৯ রানেই ৩ উইকেট হারিয়ে বসে আবাহনী। আবাহনীর ইনিংসের পঞ্চম ওভারে বোলিংয়ে আসেন সাকিব।

ওভারের দ্বিতীয় বলে তাকে ছয় মা'রেন আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিম, পরের বলেই চার। শেষ বলে অবশ্য মুশফিককে পরাস্ত করে তার প্যাড আঘা'ত হে'নেছিল সাকিবের বল।কিন্তু লেগ বিফোরের জন্য সাকিবের জোরালো আবেদনে সাড়া দেননি আম্পায়ার।

আর তাতেই সাকিব লাথি মেরে ভেঙে ফেলেন বোলিং প্রান্তের স্টাম্প। এই সময়ে আম্পায়ারকে শাসাতেও দেখা গেছে তাকে। এমন আচরণের জন্য শৃঙ্খলাভ'ঙ্গের শাস্তির মুখে পড়তে 'হতে পারে বাংলাদেশের সফলতম এই ক্রিকেটারকে।

ঢাকা প্রিমিয়ার লিগে একটা বিতর্ক না কাটতেই নতুন আরেকটির জন্ম দিলেন সাকিব। এর আগে লিগের বায়ো বাবল ভেঙে তিনি অনুশীলন করায় ত'দন্তের মুখে পড়েছিল তার ক্লাব মো হা'মেডান। এই বি'ষয়টির শাস্তি হিসেবে হয়তো আজীবন ক্রিকেট থেথে নি’ষি'দ্ধও 'হতে পারেন সাকিব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!