1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

আম্পায়ারের ওপর ক্ষুব্ধ হয়ে দুইবার স্ট্যাম্প ভাঙলেন সাকিব

  • সময় শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৭৭ পঠিত

আবারও বিতর্কে জড়ালেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশের জনপ্রিয় এই ক্রিকেটার ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আম্পায়ারের ওপর মেজাজ হারিয়ে দুইবার স্ট্যাম্প ভেঙেছেন, করেছেন অ'প্রত্যাশিত আচরণ

আম্পায়ার এলবিডব্লিউর আবেদনে সাড়া না দেওয়ায় পঞ্চম ওভারে স্ট্যাম্পে লাথি মা'রেন সাকিব।
চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে দুইবার স্ট্যাম্প ভাঙার কাণ্ড ঘটিয়েছেন মো হা'মেডানের অধিনায়ক। একবার লাথি দিয়ে এবং আরেকবার হাত দিয়ে তিনি উপড়ে ফেলেন স্ট্যাম্প।

ম্যাচে আবাহনীর ইনিংসে পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। ঐ বলে স্ট্রাইকিং প্রান্তে ছিলেন মুশফিকুর রহিম। ঐ ওভারেই আবাহনীর অধিনায়ক সাকিবকে হাঁকান একটি চার ও একটি ছক্কা।

পঞ্চম বলে সাকিব এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। এতে মেজাজ হারিয়ে সাকিব নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্পে লাথি মেরে বসেন।

আম্পায়ারের ওপর ক্ষু'ব্ধ হয়ে দুইবার স্ট্যাম্প ভাঙলেন সাকিব
আম্পায়াররা বৃষ্টির কারণে খেলা বন্ধ ঘোষণা করলে হাত দিয়ে স্ট্যাম্প উপড়ে ফেলেন সাকিব।
ষষ্ঠ ওভারে শুভাগত হোমের করা পঞ্চম বল মাঠে গড়ানোর পর বৃষ্টির কারণে খেলা বন্ধ রেখে উইকেট ঢেকে দেওয়ার জন্য মাঠকর্মীদের ডাকেন ম্যাচ অফিসিয়ালরা। ৫.৫ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে আবাহনীর সংগ্রহ দাঁড়ায় ৩১ রান। ষষ্ঠ ওভার সম্পন্ন না করে খেলা বন্ধ করায় সাকিব হাত দিয়ে নন স্ট্রাইকিং প্রান্তের স্ট্যাম্প উপড়ে মাটিতে ছুঁড়ে ফেলেন এবং আম্পায়ারের দিকে তেড়ে যান।

বৃষ্টির কারণে খেলোয়াড়রা মাঠ ছেড়ে যাওয়ার সময় সাকিব দর্শকদের উদ্দেশ্য করে আপ'ত্তিকর ভাষা ব্যবহার করেন। এ সময় আবাহনীর কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন সাকিবকে শান্ত করতে গেলে তার সাথেও বাকবিতণ্ডা হয় সাকিবের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!