1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন

দেখুন : রবিচন্দ্রন অশ্বিনের চোটকে ব্যঙ্গ করে অখেলোয়াড়সুলভ আচরণ করলেন ম্যাথু ওয়েড

  • সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৯৮ পঠিত

পঞ্চম দিনের শুরুতে চেতেশ্বর পুজারা ও ঋষভ পন্থ এক দিকে ম্যাচটিকে জয়ের দিকে নিয়ে যাচ্ছিলেন, কিন্তু তাদের আউট হওয়ার পর সেই ম্যাচটিকে ড্রয়ের জন্য খেলে দেন হনুমা বিহারি এবং রবিচন্দ্রন অশ্বিন।

চোট আঘা'তে জর্জরিত টিম ইন্ডিয়া এভাবে ম্যাচটিকে বাঁচিয়ে নেবে, তা হয়ত ভাবতেও পারেনি অস্ট্রেলিয়া। যেভাবে পিচে পড়ে থেকে হনুমা বিহারি এবং রবিচন্দ্রন অশ্বিন ব্যাট করেছেন, তা সত্যিই প্রশংসার।

যদিও এই জুটিকে ভাঙতে সমস্ত রকম অ'পশনের ব্যবহার করেছেন অসি অধিনায়ক টিম পেইন, কিন্তু শেষ অবধি কোনও সুরাহা মেলেনি। বলে ও ফিল্ডিংয়ে যখন কোনও কিছু হচ্ছিল না, তখন মৌখিক যু'দ্ধে ভারতের এই দুই ক্রিকেটারের মনঃসংযোগ ভাঙার প্রয়াসে ছিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। এমন পরিস্থিতিতে, অস্ট্রেলিয়ার উইকেটকিপার ব্যাটসম্যান ম্যাথু ওয়েড এমন অখেলোয়াড়সুলভ আচরণ করলেন, যা সত্যিই নিন্দনীয়।

প্যাট কামিন্সের বলে বেশ কয়েকবার শরীরে আঘা'ত খেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন, বিশেষত বুকে খেলেছেন বেশ কিছু আঘা'ত। আর সেই কারণে একাধিকবার খেলা স্থগিত হয়ে যায় শুশ্রুষার জন্য। কিন্তু সেই চোট নিয়ে কার্যত ব্য'ঙ্গ করলেন ম্যাথু ওয়েড।

শর্ট লেগে রবিচন্দ্রন অশ্বিন একটি বল ঠেলে দেন, আর সেখানে দাঁড়িয়ে থাকা ম্যাথু ওয়েড বলটিকে ধরে হঠাতই তাড়া করতে যান অশ্বিনকে। এরপর তাঁর সহ খেলোয়াড়রা যখন তাঁর গায়ে হাত দেয়, তখন সে চোটে আ'হত হওয়ার নাটক করে।

প্রথম ইনিংসে স্টিভ স্মিথের দুরন্ত শতরানের জেরে অস্ট্রেলিয়া ৩৩৮ রান তুলেছিল। জবাবে শুভমন গিল এবং চেতেশ্বর পুজারার অর্ধশতরানে কোনওরকমে ২৪৪ রান অবধি করতে পারে ভারত। এরপর ৩১২/৬ রানে ডিক্লেয়ার করে অস্ট্রেলিয়া। চতুর্থ ইনিংসে ৪০৭ রান তাড়া করতে গিয়ে পঞ্চম দিনে দুর্দান্ত চরিত্র দেখায় টিম ইন্ডিয়া। শেষ অবধি ৩৩৪/৫ স্কোরে তারা খেলা শেষ করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!