1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

মেসি, নেইমার যখন খেলতে প্রস্তুত তখন সরে দাঁড়াল…

  • সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১১৭ পঠিত

হাতে সময় একেবারেই নেই! এরমধ্যে কো'পা আমেরিকা ঘিরে একের পর এক দুঃসংবাদ ভাসছে বাতাসে। মাঠের লড়াই শুরুর ৪৮ ঘণ্টা আগে জানা গেল, দুটি বড় স্পন্সর মাস্টারকার্ড ও আমবেভ সরে দাঁড়াচ্ছে কো'পা আমেরিকা থেকে। মাস্টারকার্ড মা'র্কিন যুক্তরাস্ট্রের ব হু’মুখী আর্থিক সেবাদানকারী একটি প্রতিষ্ঠান। আমবেভ ব্রাজিলের পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান।

করো'নার কারণেই যতো সমস্যার শুরু। অতিমা'রিতে বিপর্যস্ত কলম্বিয়া ও আর্জেন্টিনা। যেখানে হওয়ার কথা ছিল লাতিন আমেরিকান ফুটবল শ্রেষ্টত্বের এই লড়াই। ভেন্যু পাল্টে আয়োজন করছে ব্রাজিল। কিন্তু এখানেও করো'না সংক্রমণ ভ'য়াবহ অবস্থায় রয়েছে। তারপরই চলছে বিতর্ক। এই টুর্নামেন্ট ফের স্থগিতের কথা উঠছে।

আর্জেন্টিনার লিওনেল মেসি কিংবা ব্রাজিলের নেইমা'র যখন খেলতে প্রস্তুত তখন সরে দাঁড়াল দুই স্পন্সর। মাস্টারকার্ড বিবৃতিতে জানাল, সাবধানতার স'ঙ্গে পরিস্থিতি বিশ্লেষণ করেই সরে দাঁড়িয়েছে তারা। এই ক্রে'ডিট কার্ড জায়ান্ট প্রতিষ্ঠানটি কো'পা আমেরিকা চলার সময় স্টেডিয়ামের ভেতরে তাদের লোগো কিংবা কোনো বিজ্ঞাপনমূলক প্রচারণা চালাবে না। ১৯৯২ সালে কোপার পৃষ্টপোষক হওয়ার পর এবার প্রথমবারের মতো এমন সি'দ্ধান্ত নিয়েছে মাস্টারকার্ড। অবশ্য টুর্নামেন্টের স্পন্সর হিসেবে চুক্তিতে থাকবে মাস্টারকার্ড।

ব্রাজিলেও করো'না সংক্রমণে কমছেই না। সবমিলিয়ে মৃ'ত্যুর সংখ্যা ৪ লাখ ৭০ হাজার ছাড়িয়েছে। এ অবস্থায় বিয়ার প্রস্তুতকারক হিসেবে ব্রাজিলে আমবেভ জানিয়েছে ‘কো'পা আমেরিকায় তাদের ব্র্যান্ড থাকবে না।’

এদিকে পৃথিবীর প্রাচীনতম ফুটবল টুর্নামেন্ট কো'পা আট'কে যেতে পারে আ'দালতের সি'দ্ধান্তে। ব্রাজিলের সর্বোচ্চ আ'দালত সুপ্রিম কোর্ট সে দেশে কো'পা আয়োজন থামাতে সম্মত হয়েছেন। প্রধান বিচারপতি লুইস ফাক্স জানান তিনি অনলাইনে ১১ সদস্যের আ'দালত বসিয়ে বি'ষয়টির শুনানি অনুষ্ঠিত করেন। এনিয়ে চূড়ান্ত সি'দ্ধান্ত আসবে সহসাই।

এটি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!