1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:১৭ পূর্বাহ্ন

বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার বিশাল দল ঘোষণা

  • সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৯ পঠিত

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে অ্যারণ ফিঞ্চের নেতৃত্বে পূর্নশক্তির দল ঘোষণা করেছে অজিরা।

নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজে ছিলেন না স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড, ডেভিড ওয়ার্নার, ময়েজেস হ্যানরিকস, অ্যালেক্স ক্যারি ও প্যাট কামিন্স। ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজে ফেরানো হয়েছে এই অ'ভিজ্ঞ ক্রিকেটারদের। একই দল নিয়ে বাংলাদেশে আসবে অজিরা।

৯ জুলাই শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সেইন্ট লুসিয়ায় হবে টি-টোয়েন্টি ম্যাচগু'লো আর বার্বেডোসে হবে তিনটি ওয়ানডে। এরপর বাংলাদেশে আসবে ওয়ার্নার-স্মিথরা। সফরে ৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

অস্ট্রেলিয়া দল:
অস্ট্রেলিয়ার প্রাথমিক দল: আরন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বে হে'নড্রফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান এলিস, ক্যামেরুন গ্রিন, জশ হ্যাজেলউড, মইজিজ হ্যানরিক্স, মিচেল মা'র্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডেরমট, রিলে ম্যারেদিথ, জশ পিলিফ, জে রিচার্ডসন, কেইন রিচার্ডসন, তানভির সা'ঙ্গা, ডি আর্চি শর্ত, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মা'র্কুস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, আন্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!