1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:৩৩ পূর্বাহ্ন

সাকিব ছুটি চাওয়ায় ক্ষেপে গিয়েছিলেন আকরাম, মুশফিক ছুটি চাওয়ায় যে মন্তব্য করলেন নান্নু

  • সময় মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৩০ পঠিত

জুলাইয়ের শুরুতে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে বাংলাদেশ। যেখানে সফরকারীদের বিপক্ষে একটি টেস্ট তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে তামিম ইকবাল-সাকিব আল হাসানদের। তবে আসন্ন এই সফরে টি-টোয়েন্টি ফরম্যাটে না খেলার জন্য আবেদন করেছেন মুশফিকুর রহিম।

টি-টোয়েন্টি সিরিজে না খেলতে চাওয়ার বি'ষয়টি ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে জানিয়েছেন মুশফিক। ক্রিকবাজকে বি'ষয়টি নিশ্চিত করেছেন এই প্রধান নির্বাচক।

মিনহাজুল আবেদিন বলেন, ‘মুশফিক আজ আমাকে ফোন করে জানিয়েছে যে সে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে চায় না। আ মর'া ওর সি'দ্ধান্তকে সম্মান জানাই তবে আ মর'া এখনও চূড়ান্ত সি'দ্ধান্ত নেইনি।’

সব কিছু ঠিক থাকলে ২৯ জুন জিম্বাবুয়ের বিমানে উঠবে বাংলাদেশ দল। সফরে ২টি টেস্ট ৩টি ওয়ানডে এবং ২টি টি-টোয়েন্টি খেলার কথা ছিল বাংলাদেশের। তবে একটি টেস্ট কমিয়ে পরবর্তীতে বাড়ানো হয়েছে টি-টোয়েন্টি ম্যাচের সংখ্যা।

সেই স'ঙ্গে রয়েছে প্রস্তুতি ম্যাচও। কোয়ারেন্টাইন ও প্রস্তুতি ম্যাচ শেষে ৭ জুলাই সফরের প্রথম ও একমাত্র টেস্টটি শুরু বুলাওয়েতে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে তিনটি টি–টোয়েন্টি ম্যাচও খেলবে দুই দল।

সীমিত ওভারের সবকটি ম্যাচ হবে হারারেতে। ১৬ জুলাই শুরু হবে ওয়ানডে সিরিজ। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই। যা চলবে ২৭ জুলাই পর্যন্ত।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!