1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন

জীবনের নতুন অধ্যায় শুরু, বিরাট-অনুষ্কার ঘর আলো করে এলো প্রথম সন্তান

  • সময় সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১০৮ পঠিত

কন্যা সন্তানের মা হলেন জনপ্রিয় বলিউড অ'ভিনেত্রী আনুশকা শর্মা। ভারতের তারকা দম্পতি অ'ভিনেত্রী আনুশকা শর্মা ও তার স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলির প্রথম সন্তান এটি।

সোমবার (১১ জানুয়ারি) মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বিরাট লিখেছেন, ‘আনন্দের স'ঙ্গে জানাচ্ছি, আজ বিকেলে আ মর'া কন্যা সন্তান লাভের সৌভাগ্য অর্জন করেছি। আপনাদের ভালোবাসা, প্রার্থনা ও শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ। আনুশকা ও সন্তান দুজনই সুস্থ আছে। আমা'দের জীবনের নতুন অধ্যায় শুরু করতে পেরে অনেক সৌভাগ্যবান মনে করছি। আশা করব আপনারা আমা'দের প্রাইভেসি বজায় রাখবেন। ভালোবাসা।’

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেছিলেন, সন্তান প্র’সবে’র চার মাস পর কাজে ফেরার পরিকল্পনা রয়েছে তার। অন্যদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলার পর থেকে বিরাট কোহলি পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রে’মের সম্প’র্ক গো’পন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। অবশেষে ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে কোহলির স'ঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আনুশকা শর্মা। এটি ছিল ওই বছরে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ের অনুষ্ঠান।

গত আগস্টে আনুশকার মা হওয়ার খবর জানা যায়। এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন এই অ'ভিনেত্রী। নতুন অতিথির আগমনের পর থেকে ভক্ত ও ঘনি’ষ্ঠজনদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন ‘বিরুশকা’ দম্পতি। ২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার স'ঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একত্র হন, যা বিয়ে পর্যন্ত গড়ায়। এবার কন্যাসন্তানের জনক-জননী হলেন দুই তারকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!